সংবিধান সংশোধনের কোনো সুযোগ নেই : কাদের

হাওর বার্তা ডেস্কঃ  সংবিধান সংশোধনের সুযোগ এখন কোনোভাবেই সম্ভব নয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সহায়ক সরকার তো থাকবেই। শেখ হাসিনার সরকার সহায়ক সরকার হিসেবে নির্বাচন কমিশনকে সহায়তা দেবে।

আজ বুধবার দুপুরে গাজীপুরের ভোগড়া এলাকায় টানা বর্ষণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের অবস্থা পরিদর্শনে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘নির্বাচনের জন্য, নিরপেক্ষ নির্বাচনের জন্য নিরপেক্ষ নির্বাচন কমিশন দরকার। নির্বাচন কমিশন নিরপেক্ষ হলে নির্বাচনও নিরপেক্ষ হবে। সরকারের এখানে দায়-দায়িত্ব যেটা, সেটা নির্বাচন কমিশনকে সহযোগিতা করা।’

বিএনপি সম্পর্কে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির কোনো এজেন্ডা নেই। তাদের কাজ হলো কান্নাকাটি ও স্বেচ্ছা নির্বাসন।

টানা বর্ষণে মহাসড়কে খানাখন্দ সৃষ্টির বিষয় স্বীকার করে ওবায়দুল কাদের বলেন, ‘এখন আমাদের কাজ হলো এই সড়কগুলো চলার উপযোগী করা। এ জন্য সড়ক বিভাগ কাজ করছে।’

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন সড়ক ও জনপথ অধিদপ্তরের ঢাকা বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুরের পুলিশ সুপার হারুন অর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) খন্দকার ইয়াসির আরেফিনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর